Header Ads

এবার জিপি সোসিয়াল প্যাক দিয়ে আনলিমিটেড হাই স্পিডে ফ্রিনেট চালান।With 100% প্রুফ!!

কেমন আছেন সবাই?
আমি আপনাদের দোয়ায় ভালই আছি।
টাইটেল দেখেই নিশ্চই বুঝে
গেছেন যে আজকে কি বিষয়ে পোস্ট করতে যাচ্ছি?
আজকে আমি জিপির সোসিয়াল প্যাক দিয়ে হাইস্পিডে ফ্রিনেট চালিয়ে দেখাবো।স্পিড আপটু ১ এমবিপিএস।আপনার নেট ভালো হলে আরো বেশি স্পিড পাবেন।
  • এটি জিপির সকল সিমের জন্য প্রযোজ্য
  • ফোনে টাকা রাখলে টাকা কেটে নিবে তাই ফেসবুকের এমবি ব্যাতিত অন্য কোনো টাকা বা এমবি রাখবেন না।
  • এই ট্রিক্স অন্য সিমে কাজ করবেনা।

যাই হোক আমার পোস্ট পুরোটা পড়ে ভালোভাবে কাজ করে তারপর কমেন্ট করবেন।না ট্রাই করে আজেবাজে কমেন্ট করবেননা।

যা যা লাগবে

  • নিচে থেকে ভিপিএন হ্যান্ডেলার টা নামিয়ে নিন।এটা হ্যান্ডেলারের মোডিফাইড ভারসন।
  • যেকোনো ফেসবুক সোসিয়াল প্যাক
সোসিয়াল প্যাক কিনার জন্য *৫০০০# ডায়াল করুন।তারপর এখান থেকে আপনার পছন্দমত সোসিয়াল প্যাক কিনুন।

TweakwareRed 3.4 MB

ডাউনলোড এ সমস্যা হলে 
ভিপিএন টা নামানোর পর নিচের স্ক্রিনশটগুলো ফলো করুন।
এপটি ওপেন করুন। তারপর নিচের দেখানো যায়গায় লেখুন www.facebook.com
or m.facebook.com
or 0.facebook.com
আর Proxy type Real host দিন
তারপর কানেক্ট এ দিন প্রথমবার কানেক্ট হতে একটু সময় লাগবে
।কানেক্ট হয়ে গেলে চালিয়ে দেখেন তেমন স্পিড পাবেন না।
স্পিড বাড়ানোর জন্য আমাকে ফলো করুন।

স্পিড ইম্প্রুভ

প্রথমে speed ssh
বা skyssh থেকে একটা একাউন্ট করে নিন।যারা একাউন্ট করতে পারেন না তারা আমাকে ফলো করুন।
আমি skyssh থেকে একাউন্ট করে দেখাচ্ছি।
প্রথমে skyssh এ যান তারপর country list এ ক্লিক করুন।
আমি Singapore select করলাম।আপনারা আপনাদের ইচ্ছামত সিলেক্ট করেন।
তারপর যেকোনো সারভার সিলেক্ট করেন।
তারপর যেকোনো ইউজারনেম আর পাস দিয়ে একাউন্ট ক্রিয়েট করুন।
একাউন্ট ক্রিয়েট হলে এমন আসবে
এখান থেকে Server,username and password কপি করে নিন।
একাউন্ট করা হয়ে গেলে এখন এটা বসানোর পালা।নিচের স্ক্রিনশট ফলো করুন।
username এর জায়গায় username আর password এর জায়গায় password বসান।
Real proxy server er জায়গায় সারভার বসায় দিন। আপনি skyssh এ যেই একাউন্ট করছিলেন ওই সারভার
ব্যাস এবার ওকে দিয়ে ভিপিএন সার্ভার America দিন।অন্য সারভারে কাজ নাও করতে পারে।
ব্যাস আরামসে চালাতে থাকুন।

আমার স্পিড প্রুফ

যেকোনো প্রয়োজনে
কমেন্টস করুন

No comments

Powered by Blogger.