Header Ads

ইঞ্জিনিয়ার মোডের কাজ গুলো কি আমরা জানি অথবা বুঝি? চলুন তো একটু দেখে নেওয়া যাক।!!

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি।
টিউনের আলোচ্য বিষয় হচ্ছে “ইঞ্জিনিয়ার মোড” এটা হয়তো খুব পরিচিত,
কিন্তু নতুন যারা আছেন তারা কি আদৌ জানেন? যে ইঞ্জিনিয়ার মোড কি?
এটার কাজ কি?
কিভাবে কাজ করে?
এমন অনেক প্রশ্ন আছে যা আমরা অনেকেই জানি না।
তবে আজকে ইনশাহ আল্লাহ বিস্তারিত কথা বলবো ‘ইঞ্জিনিয়ার মোড’ নিয়ে।
তার আগে চলুন দেখে নেওয়া যাক এই এপসটা কোথায় পাবেন।

এটা গুগোল থেকে ডাউনলোড করতে পারেন।
দরকার নেই ডাউনলোডের, কারণ বিল্ট ইন করা থাকে আপনার ডিভাইজের সাথেই।
আপনি খুজে দেখতে পারেন।
প্রথমে সেটিং থেকে এপ্লিকেশন অথবা এপস এ যাবেন, এর পর খুঁজে বের করুণ ইঞ্জিনিয়ার মোড, পেয়েছেন? এবার ওপেনে ক্লিক করুণ না বুঝলে ছবি দেখুন।

এখন দেখা যাক কি কি কাজ করতে পারবো।
আমি যদি চাই যে কল অটো আনসার করবো তাহলে সেটা পারবো।

আমি যদি দেখতে চাই আমার সিপিইউ কতটুকু লোড নিয়েছে তাহলে এইভাবে দেখুন
সিমের নেটওয়ার্ক স্পিড কেমন?
সিগ্নাল কেমন আছে?
স্পিড পেতে পারি কেমন?
এই সব কিছু আছে ইঞ্জিনিয়ার মোডের ভেতরে।
এবার যদি চাই আমার ব্যাটারির স্ট্যাটাস অথবা আমার ডিবাগিং এর বিষায়বলি তাহলে শুধুমাত্র সোয়াইপ করুন আর দেখে নিন।
এভাবে দেখবেন।
ভিডিও কল কথা বলছেন কিন্তু কল এর ভিডিও’র মান খুব উন্নত নয়!
কি করবেন এখন? ফোন চেঞ্জ করবেন?? তার আগে দেখুনতো এটা চেঞ্জ করেছেন কিনা।
আশা করি বুঝতে পেরেছেন

No comments

Powered by Blogger.