Header Ads

মোবাইলের ডায়েল পেডের ট্রিকসটা দেখেন। সময় খরচ থেকে বাচুন।!!

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

👉ওপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আমরা সবাই স্মার্ট ফোন ব্যবহার করি। সব চায়তে বেশি ব্যবহার করা হয় মোবাইলের ডায়েল পেডটা। কি কি কাজ করা যায় ডায়েল পেডের মাধ্যমে, তা আজকে দেখাব। তো চলেন বেশি কথা না বলে কাজে আসা যাক।
👉ডায়েল পেডটা ওপেন করুন।

👉সাধারনত আমরা নাম্বার তুলে ফোন দিয়।

👉এবার দেখেন আমি কোনো নাম্বার লিখি নাই তাও নাম্বার আসল।

👉আপনার সেই নাম্বার টা কি নাম দিয়ে সেভ করা আছে সেটা দেখেন। আমার সেভ করা আসে Tech দিয়ে তাই আমি লিখলাম 8324। কারন, যেয় সংখ্যাই T E C H আছে সেই গুলা টিপতে হবে।

👉আপনার আমার সাইট
দিয়ে নাম্বার থাকলে কি কি চাপবেন সেটা কমেন্টে বলবেন। তা হলে বুঝব আপনি বুঝছেন।
👉এইভাবে আপনি ব্যবহার করতে পরবেন।আপনার এই পোস্টটি যদি ভালো লাগে তাহলে কষ্ট করে একটা কমেন্ট করিয়েন এতে করে আমার নতুন নতুন পোস্ট নিয়ে আসতে উৎসাহিত করবে।

No comments

Powered by Blogger.